চকবাজার অগ্নিকান্ডে ফেনীর লেমুয়া ও নবাবপুরের ৩ জন নিহত, লাশ দাফন সম্পন্ন

প্রতিনিধি,পুরান ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে অঙ্গার ফেনীর তিনজেনের মরদেহ দাফন করা হয়েছে। শুক্রবার ফেনী সদর উপজেলার লেমুয়ায় নিহত মো. ইব্রাহীম (২৭) ও আনোয়ার হোসেন (২৫) এবং সোনাগাজী উপজেলার নবাবপুরে সুজাউল হকের (৫৬) মরদেহ পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।

 

নিহত সুজাউল হকের ছেলে মো. পারভেজ জানান, তার বাবা সুজাউল হক দীর্ঘদিন ধরে চকবাজারে পুড়ে যাওয়া একটি ভবনের নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করতেন। একই এলাকার একটি প্লাস্টিক কারখানার সামনে পান বিক্রি করতেন বোনের স্বামী মো. ইব্রাহিম ও আনোয়ার হোসেন। বুধবার রাতে চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে তিনজন দগ্ধ হয়ে মারা যান।

 

নিহত সুজাউল হক সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের গোয়ালিয়া গ্রামের আযু মিয়ার ছেলে। মো. ইব্রাহীম ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের নেয়ামতপুর গ্রামের আজিজুল হকের ছেলে ও সুজাউল হকের জামাই। অপরজন আনোয়ার হোসেন একই গ্রামের সাদেক ভূঞার ছেলে।

 

সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের গোয়ালিয়া গ্রামের আযু মিয়ার ছেলে সুজাউল হক চকবাজারে ঐ ভবনের সিকউরিটি ম্যান হিসেবে কাজ করতেন আর ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিউনের নেয়ামতপুর গ্রামের আজিজুল হকের ছেলে ও সুজাউল হকের জামাতা মো. ইব্রাহীম এবং সাদেক ভূঞার ছেলে আনোয়ার ভূঞা চকবাজারে দীর্ঘ দিন যাবৎ প্লাস্টিক কারখানার সামনে পান বিক্রি করতেন।

 

চকবাজারের স্মরণকালের ভয়াবহ অগ্নিকাণ্ডে তারা তিনজনই নিহত হন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *