গ্রামের এতিমদের সাথে ইফতার করলেন তথ্য উপদেষ্টা

ফেনী প্রতিনিধি, ২৩ মে ২০১৮

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা ও দ্য ডেইলি অবজারভার পত্রিকার সম্পাদক ও ডিবিসি নিউজ’র চেয়ারম্যান ইকবাল সোবহান চৌধুরী মঙ্গলবার [২২মে] ফেনী সদর উপজেলার ফতেহ্পুর বড় বাড়ি হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এতিম হাফেজদের ঈদের নতুন জামা প্রদান এবং তাদের সাথে ইফতার ও দোয়ায় অংশগ্রহণ করেন।

ইফতার মাহফিলে সুষ্ঠুভাবে পবিত্র মাহে রমজানে রোজা পালন, মাদ্রাসার উন্নয়ন ও সফলতা, দেশ ও জাতির সুখ সমৃদ্ধি কামনা করে দীর্ঘ মোনাজাত পরিচালনা করেন তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। মাদ্রাসার মোহতামিম হাফেজ মাওলানা শামছুল হক ইফতার মাহফিল তত্ত্ববধান করেন।

ইফতার মাহফিলে অংশ নেন ফেনীর জেলা প্রশাসক মনোজ কুমার রায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার খালেদ হোসেন, নির্বাহী ম্যজিস্ট্রেট সরওয়ার সালাম, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব হোসাইন আহম্মদ মজুমদার, ফেনী প্রেস কাবের সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, বিশিষ্ট মুক্তিযোদ্ধা মো. শাহজাহান, সমাজসেবক ছালাহ উদ্দিন ভূঁঞা বেলাল, শর্শদি ইউপি মেম্বার মো. জিয়া উদ্দিন মোল্লা, ফকির বাড়ি মসজিদের ইমাম আলহাজ্ব মাওলানা নূর নবী চৌধুরী, ফতেহপুর জামেয়া রাহমানিয়া মাদ্রাসা ও এতিমখানার মোহতামেম মাওলানা মো: ইছহাক, ফতেহপুর আশরাফিয় হাফেজিয়া মাদ্রসা ও এতিমখানার মুহতামিম মাওলানা মনির আহমেদ প্রমুখ।

ইফতারের পূর্বে তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী এতিমখানার ৩০ জন হাফেজের হাতে ঈদের নতুন জামা-কাপড় তুলে দেন। এসময় তাঁর স্ত্রী হেলেন ইকবাল উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, তথ্য উপদেষ্ঠা ইকবাল সোবহান চৌধুরী ফেনী সদর উপজেলার ফতেহপুরের কৃতি ব্যক্তিত্ব ও ফতেহপুর বড় বাড়ি হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *