খুরশিদ সোনাগাজী যুবদলের আহবায়ক

সোনাগাজী উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক খুরশিদ আলম ভুঞকে এবার সোনাগাজী উপজেলা যুবদলের আহ্বায়ক করলেন কেন্দ্রীয় কমিটি। গত ১০ ফেব্রুয়ারী জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চত করা হয়।

 

দলীয় সূত্রে জানা যায়, ২০০৯ সাল থেকে ক্ষমতার বাহিরে থাকা দলটির সোনাগাজী উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক হিসাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। সোনাগাজীতে বিএনপির কেন্দ্রীয় সকল কর্মসূচি যুবদলের কর্মসূচি হিসাবে চোখে পড়ার মতো বাস্তাবায়ন করে ইতিমধ্যে যুবদল নেতা খুরশিদ আলম তৃণমূল সকল জাতীয়তাবাদী নেতা-কর্মীদের কাছে জনপ্রিয় হিসাবে চিহ্নিত হয়েছেন। আগামী দিনের আন্দোলন সংগ্রামকে আরো বেগবান করার লক্ষে নতুন কমিটিতে খুরশিদ আলম ভূঞাকে আহ্বায়ক করা হয়েছে।

 

যুবদল নেতা খুরশিদ আলম ভুঞা জানান, দল আমার প্রতি যে আস্থা রেখেছেন তার যথাযথ মূল্য দিতে আমি বিগত দিনগুলোর ন্যায় আগামীতেও জীবন বাজী রেখে ভূমিকা রাখার চেষ্টা করবো। আমি কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দ ও বিএনপির ভাইস চেয়ারম্যান বিশিষ্ঠ শিল্পপতি আব্দুল আউয়াল মিন্টু ও তার ছোট ভাই ফেনীর বিএনপি নেতা আকবর হোসেনের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *