ক্যান্সার আক্রান্ত নুরুল ইসলামের জন্য সাহায্যের আবেদন

দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত নুরুল ইসলাম ড্রাইভার বাঁচতে চায়। সে ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের আবু বকর মাস্টারের (বকর মুরি) ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, নুরুল ইসলাম ড্রাইভারের বাবা বকর মাস্টার চট্টগ্রামের রঙ্গীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতার সুবাদে তারা দীর্ঘ ৪০ বছর যাবত চট্টগ্রামের একটি ভাড়া বাসায় থাকেন। গত কয়েক বছর যাবত মাইক্রো চালক নুরুল ইসলাম পায়ূপথে অর্শ্ব রোগে ভূগছিলেন। চলতি বছরের শুরুর দিকে তিনি জানতে পারেন অর্শ্ব রোগের ক্ষত স্থানে ক্যান্সারে আক্রান্ত হয়েছে। এরপর থেকে ঢাকা-চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে তিনি চিকিৎসা নিতে গিয়ে সহায় সম্পদ সবই হারিয়েছেন। পুরোপুরো কর্ম অক্ষম হয়ে সারাদিন বিছানা শয্যায়ে পড়ে আছেন তিনি। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ এলাকার নিরাময় ক্লিনিকে ডাক্তার সাজ্জাম মোহাম্মদ ইউসূফের তত্বাবধানে চট্টগ্রামের মনছুরাবাদ এলাকার নতুন পাসপোর্ট অফিসের পাশে একটি ভাড়া বাসায় রয়েছেন।
দাম্পত্য জীবনে ৮ বছর বয়সী ও ৭ মাস বয়সী দুই ছেলেকে নিয়ে অর্ধাহারে-অনাহারে চিকিৎসাহীনতায় ভূগছেন নুরুল ইসলাম ড্রাইভার। তিন ভাইয়ের মধ্যে একভাই সড়ক দূর্ঘটনায় মারা গেছে। এক ভাই সিএনজি চালিয়ে নিজের সংসার নিয়ে কোন রকুম দিনাতিপাত করছে। প্রায় ৪ যুগ চট্টগ্রামে অবস্থান করায় গ্রামের বাড়িতে স্বজনদের সাথেও তেমন কোন সম্পর্ক নেই তাদের। বর্তমানে নুরুল ইসলামের পাশে দাড়ানোর মত কোন আত্বীয়-স্বজন নেই। এমতাবাস্থায় হতভাগ্য নুরুল ইসলাম ড্রাইভার তার চিকিৎসার জন্য ধনাঢ্য ও দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সহায়তা চেয়েছেন। তার চিকিৎসার জন্য সাহায্য পাঠাতে (হোসনেয়ারা বেগম, বাংলাদেশ কমার্স ব্যাংক, দেওয়ান হাট শাখা, চট্টগ্রাম, সঞ্চয় হিসাব নং: ০১২০৩১৬০০০৭৬৭ অথবা ০১৮২৬ ৬৭০০৩৭ নাম্বারে বিকাশ ) অনুরোধ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *