কুমিল্লায় এক দিনে মৃত্যু ১৫ সর্বোচ্চ ৭০১ জনের করোনা শনাক্ত,

কুমিল্লায় এক দিনে করোনা রোগী শনাক্তের নতুন রেকর্ড হয়েছে। গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ৭০১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়াল ২৩ হাজার ৮৩০ জন। আজ রোববার বিকেলে জেলা সিভিল সার্জন কার্যালয়ের নিয়মিত প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।

এদিকে গত ২৪ ঘণ্টায় জেলায় করোনায় নতুন করে ১৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৬৬২ জনের মৃত্যু হলো। এক দিনে নতুন করে মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় সর্বোচ্চ ৫ জন রয়েছেন। এ ছাড়া মনোহরগঞ্জ ও নাঙ্গলকোটে ২ জন করে এবং চান্দিনা, লালমাই, মুরাদনগর, তিতাস, বুড়িচং ও বরুড়ায় একজন করে মারা গেছেন। এদিকে গত ২৪ ঘণ্টায় ২২৭ জন সুস্থ হয়েছেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলায় আজ ১ হাজার ৭০১ জনের করোনা পরীক্ষা হয়েছে। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৪১ দশমিক ২ শতাংশ। এর মধ্যে কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় সর্বোচ্চ ২২৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

বাকিদের মধ্যে বরুড়ায় ৬১ জন, বুড়িচংয়ে ৫২ জন, চৌদ্দগ্রামে ৪৭ জন, লাকসামে ৪৬ জন, মুরাদনগরে ৪৪ জন, মনোহরগঞ্জে ৩৭ জন, নাঙ্গলকোট ও ব্রাহ্মণপাড়ায় ৩৩ জন করে; চান্দিনায় ২৮ জন, লালমাইয়ে ২৩ জন, দেবীদ্বারে ১২ জন, মেঘনায় ৯ জন, আদর্শ সদর ও সদর দক্ষিণে ৭ জন করে; দাউদকান্দিতে ৫ জন ও তিতাস ৪ জন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *