কলেজ ছাত্রীকে কুপিয়ে আহতের ঘটনায় সোনাগাজীতে বখাটে গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি

সোনাগাজীতে কলেজ ছাত্রীকে কুপিয়ে আহতের ঘটনায় বখাটে শেখ ফরিদ (৪৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই ঘটনায় সোমবার রাতে ওই ছাত্রীর পিতা বাদি হয়ে যুবলীগ নেতাসহ চারজনকে আসামী করে থানায় মামলা করলে তাকে আটক করা হয়।

মামলার আসামীরা হলেন ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. ডালিম (২৬), তাঁর ভাই সোলায়মান (১৮), পিতা নুর আমিন (৫০), সহযোগী শেখ ফরিদকে (৪৫) আসামী করা হয়েছে।

পুলিশ ও কলেজ ছাত্রীর পরিবার জানায়, গত সোমবার সকালে উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের দক্ষিণ পূর্ব চর চান্দিয়া এলাকার এক বাড়িতে পূর্ব বিরোধের জের ধরে যুবলীগ নেতা মো. ডালিম তাঁর সহযোগীদের নিয়ে কলেজ ছাত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। এঘটনায় তাঁর পরিবারের পক্ষ থেকে চারজনকে আসামী করে একই দিন রাতে থানায় মামলা করেছে। মামলা দায়েরের পর রাতেই পুলিশ অভিযান চালিয়ে দক্ষিণ পূর্ব চর চান্দিয়া এলাকা থেকে মামলার এজাহারনামীয় আসামী শেখ ফরিদকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোয়াজ্জেম হোসেন এঘটনায় মামলা দায়ের ও একজনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে ফেনী কারাগারে পাঠানো হয়েছে। অভিযুক্ত ডালিমসহ অন্যান আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *