করোনামুক্ত হলেন করোনা স্বেচ্ছাসেবক টীম নেতা ইয়াছিন শরীফ

পরশুরাম প্রতিনিধি, ৮ আগস্ট
করোনাভাইরাস মুক্ত হলেন পরশুরাম উপজেলা আওয়াম যুবলীগের সভাপতি ইয়াছিন শরীফ মজুমদার। আজ শুক্রবার (০৭ অাগষ্ট) দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবদুল খালেক মামুন  বিষয়টি নিশ্চিত করেছেন।

ইয়াছিন শরীফ মজুমদার বলেন, বর্তমানে হালকা কাশি ও শারীরিক দুর্বলতা ছাড়া শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। আমি ছাড়াও পরিবারের ৪ জন সদস্য করোনা আক্রান্ত। তাদের শারীরিক অবস্থাও স্থিতিশীল রয়েছে।

শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে হাসপাতালের চিকিৎসক, পরিবারের সকল সদস্য,

আত্মীয় স্বজন, সম্মানিত নেতৃবৃন্দ, প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিক বন্ধুরা, আমার প্রিয় বন্ধু বান্ধব সহ সর্বোপরি পরশুরামের সর্বস্তরের মানুষ সুস্থ্যতা কামনায় দোয়া করেছে,নিয়মিত খোজখবর রেখেছে। এজন্য সকলের নিকট ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এর আগে গত ২২ জুলাই জ্বর, কাশি ও গলা ব্যথা নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিলে ২৬ জুলাই নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত প্রতিবেদনে তার করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে।পরবর্তী গত ৫ আগস্ট দ্বিতীয় নমুনা সংগ্রহ করে আজ করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। তিনি স্বাস্থ্য বিভাগের তদারকিতে নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়েছেন।

উল্লেখ্য, করোনা দুর্যোগে ইয়াছিন শরীফ মজুমদার ‘উপজেলা করোনা স্বেচ্ছাসেবক টীম’, বিনামূল্যে অক্সিজেন সেবা, ত্রাণসহায়তাসহ নানা মানবসেবামূলক কার্যক্রমে জড়িত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *