উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে– শিরীন এমপি

 

 

জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সাধারণ সম্পাদক ও ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন মহাজোট সরকার বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে আকাশসীমা জয়, মিয়ানমারের সাথে সমুদ্রসীমা জয় করেছে। দেশের মানুষের আয় বেড়েছে, গড় আয়ু বেড়েছে, বৈদেশিক মুদ্রা আয় হচ্ছে। শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বের ফলে বাংলাদেশ বিশ^ মাঝে উন্নতির শিখরে পৌঁছেছে। দেশের অবকাঠামো উন্নয়ন, বিদ্যুৎ, কৃষি, শিক্ষা, স্বাস্থ্য ও কর্মসংস্থান সৃষ্টিসহ নানা ক্ষেত্রে উন্নয়নের ফলে পৃথিবীর মাঝে বাংলাদেশকে সমীহ করে কথা বলছে উন্নত রাষ্ট্র প্রধানরা।

তিনি বলেন, এতিমের টাকা মেরে জেলে থাকা খালেদা জিয়ার দল বিএনপি, পাকিস্তানের প্রেত্মাতারা দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে সবসময় নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এসব অপশক্তি রুখতে সরকারের উন্নয়নের ধারা বজরায় রাখতে নতুন প্রজন্ম ও নতুন ভোটারদেরসহ মুক্তিযুদ্ধের সকল শক্তিকে ঐক্যবদ্ধ থেকে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হবে। তিনি শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি নৈতিক শিক্ষা ও খেলাধুলা চর্চা অব্যাহত রাখতে শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহ্বান জানান।

বুধবার ফুলগাজী উপজেলার জিএম হাট ইউনিয়নের বশিকপুর বকশি শাহ ইসলামিয়া দাখিল মাদ্রাসা, রাহাতেন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও জিএম হাট উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- ফুলগাজী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাবিনা ইয়াসমিন, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) ফেনী জেলা সভাপতি কাজী আবদুল বারী, উপজেলা জাসদ সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক বিনোদ বিহারী বিশ^াস ভানু, বশিকপুর বকশি শাহ ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি জসিম উদ্দিন ভূঁইয়া, মাদ্রাসা সুপার আবু হানিফা মোহাম্মদ হোসাইন।

এ সময় অন্যান্যের মাঝে জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক রোকেয়া সুলতানা আঞ্জু, স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, অভিভাবক, ছাত্র-ছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *