উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ থাকুন-নিজাম হাজারী

নিজস্ব প্রতিবেদক

ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, সারা জেলায় কোথায় খুন হচ্ছে, আইন শৃঙ্খলার অবনতি হচ্ছে তা পর্যালোচনায় ও আইন শৃঙ্খলার উন্নয়নে নিয়মিত ক্রাইম কনফারেন্স হতো। পুলিশের নিয়মিত ক্রাইম কনফারেন্স হওয়ার কথা থাকলেও বিগত তিন মাস ফেনীতে এসপি সাহেব ক্রাইম কনফারেন্স করতে পারছেন না। জেলার কোথাও কোন বিশৃঙ্খলা ও অপরাধ নেই। মানুষ শান্তিতে আছে। তাই ক্রাইম কনফারেন্স বন্ধ রয়েছে। ফেনীর মহিপালে ট্রাফিক পুলিশ বক্্র উদ্বোধন ও ট্রাফিক ব্যবস্থাপনা সহ আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার দুপুরে মহিপাল জিরো পয়েন্টে জেলা ট্রাফিক পুলিশ আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেনীর পুলিশ সুপার এস. এম জাহাঙ্গীর আলম সরকার। বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম ও ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন ট্রাফিক পুলিশ পরিদর্শক মীর গোলাম ফারুক।

ট্রাফিক পুলিশ পরিদর্শক মেহেদী হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু তাহের, আরএসআরএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান, ফেনী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি গোলাম নবী, বিআরটিএ ফেনীর সহকারী পরিচালক পার্কন চৌধুরী ও স্টার লাইন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জাফর উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ ফেনী সদর (সার্কেল) উক্য সিং, এএসপি হেড কোয়ার্টার মো. খালেদ, ফেনী সদও উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম রুনা, ফেনী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ, ফেনী জেলা পরিষদ সদস্য মাহবুবুল হক লিটন, পাঁচগাছিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক, ফেনী পৌরসভার কাউন্সিলর গোলাম মেহেদী আলম চৌধুরী রুবেল, মাহতাব উদ্দিন মুন্না, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, ফেনী জেলা ট্রাক (মিনিট্রাক) ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জালাল আহাম্মদ হাজারী, যুগ্ম সাধারণ সম্পাদক টমটম মালিক-শ্রমিক ঐক্য পরিষদ নেতা এম. এ আজাদ ও জেলা ছাত্রলীগ সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ প্রমুখ।

অনুষ্ঠানে বিপুল সংখ্যক স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ী ও পরিবহন মালিক-শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শুরুতে ফিতা কেটে মহিপাল ট্রাফিক পুলিশ বক্্র, মহিপালে নবনির্মিত দুটি জামে মসজিদ উদ্বোধন করেন প্রধান অতিথি নিজাম উদ্দিন হাজারী এমপিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

প্রধান অতিথি আরো বলেন, আপনারা অতীত ফেনীও দেখেছেন বর্তমান ফেনীও দেখছেন। মহিপাল বাস স্ট্যান্ড ছিলো বিএনপির আমলে চাঁদাবাজদের স্বর্গ রাজ্য, এখানে খুনোখুনি ছিলো নিত্য ঘটনা যার স্বাক্ষী আপনারা। এই সরকার ক্ষমতায় আসার পর এখানে চাঁদাবাজী ও খুন খারাবী হয় না। ব্যবসায়ীরা এখন যেভাবে নিরাপদে ব্যবসায় করছেন অতীতে কখনো ছিলো না এই পরিবেশ। যদি ব্যবসায়ীদের উপর কেউ অত্যাচার করে সে যদি আওয়ামী লীগের শীর্ষ নেতাও হয় তার বিরুদ্ধে কঠিন ও কঠোর ব্যবস্থা নেয়া হবে। সবাই মিলে ফেনীকে সুন্দর রাখতে হবে। সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় ফেনীকে মডেল জেলায় পরিণত করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *