‘আমরা যুবরা চাই পরিবর্তন’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী

করোনাভাইরাস সংক্রমণজনিত কারণে সীমিত পরিসরে দিনব্যাপী ফেনী জেলা পরিষদের ড. সেলিম আল দীন অডিটোরিয়ামে ’আমরা যুবরা চাই পরিবর্তন’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (২ মার্চ) সকাল ১০টায় সদস্যদের অংশগ্রহণে মত বিনিময় ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকীর কার্যক্রম শুরু হয়।

কাজী মেহেদী হাসানের সভাপতিত্বে ও সৌরভ হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ মুহাম্মদ হিলালুদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী প্রেসক্লাবের সভাপতি শওকত মাহমুদ, ফেনী মুহুরী লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট লায়ন আবু তাহের ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা মহি উদ্দিন বারী ফাউন্ডেশনের চেয়ারম্যান নাছির উদ্দিন এডভোকেট, সংগঠনের উপদেষ্টা লায়ন আবদুর রহমান সুজন, আবদুল আলীম রানা।

অতিথিবৃন্দ সংগঠনের বিগত ৩ বছরের বিভিন্ন মানবিক ও সামাজিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন এবং মানবসেবার কর্মকান্ডকে আরো বেগবান করার জন্য সার্বিক সহযোগিতার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি হৃদয় রায় চৌধুরী, নাঈমুল ইসলাম নাহিয়ান, প্রান্ত কুরি, খোন্দকার মাঈনুল, এরফান, জয় মজুমদার, সানজিদা খোন্দকার, ফাহিমা সুলতানা সাখী, রাতুল শর্মা, রনি শর্মা, হৃদয় আবির, কামরুল ইসলাম বাবু, শাওন পাল, অর্পিতা বণিক প্রমুখ।

বিগত বছরের বিভিন্ন সেবামূলক কর্মকান্ডের উপর ভিত্তি করে সেরা সদস্যদের মাঝে ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়। ২০২১-২০২২ সেশনের নব নির্বাচিত ৩৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *