আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে দেশ আদর্শের এক খুঁটি হারালো : শিরীন আখতার এমপি

সর্বজন শ্রদ্ধেয় প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব, ফেনী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য, ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান জননেতা আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (জাসদ) সাধারণ সম্পাদক ও ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
এক শোকবার্তায় তিনি উল্লেখ করেন- আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে দেশ আদর্শের এক খুঁটি হারালো। নড়বড়ে হয়ে গেল অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক বাংলাদেশ গড়বার আন্দোলন। তিনি ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের সৎ ও নির্ভীক সৈনিক। আজকে মিথ্যাচার, দুর্নীতিপরায়ন যে সমাজ তার বিরুদ্ধে তিনি ছিলেন সবসময় সোচ্চার। আসুন তার জন্য প্রার্থনা করি তিনি যেন শান্তিতে থাকেন এবং আগামী প্রজন্ম মুক্তিযুদ্ধের চেতনায় তাঁর আদর্শে উজ্জীবিত হয়।
তিনি মহান আল্লাহর দরবারে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারকে এ শোক সহিবার শক্তি দান করে এ কামনা করেন।
আজিজ আহম্মদ চৌধুরী রোববার রাত ২টা ৩০ মিনিটে হৃদক্রিয়া বন্ধ হয়ে ফেনী ডায়াবেটিস হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮১ বছর। তিনি দুই ছেলে, দুই মেয়ে, রাজনৈতিক সহকর্মী ও আত্মীয়-স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *