আঙ্গিনার আর্বজনাই শুধু পরিস্কার করবো না, হৃদয়ের ময়লাও পরিস্কার করবো – ফেনীর সিনিয়র জেলা ও দায়রা জজ

প্রতিনিধি, ০২ অক্টোবর, ২০১৯

ফেনীর তিনটি লায়ন্স ক্লাব ও লিও ক্লাবের উদ্যোগে বুধবার (০২ অক্টোবর) সকাল ১০টায় জেলা আদালত প্রাঙ্গনে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান, ডেঙ্গু সচেতনা মূলক লিপলেট বিতরণ ও মশার ঔষধ ছিটানো হয়।

পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযানসহ সকল কর্মসূচীর উদ্ধোধন করেন ফেনীর সিনিয়র জেলা ও দায়রা জজ সাঈদ আহ্মেদ।

প্রধান অতিথির বক্তব্যে সিনিয়র জেলা ও দায়রা জজ সাঈদ আহ্মেদ বলেন, আজকের এ পরিস্কার-পরিছন্নতা অভিযান আয়োজনের জন্য লায়ন্স ক্লাবকে ধন্যবাদ জানাই। এ অভিযান শুধু উদ্বোধনের মাধ্যমে শেষ হবে না, তা অব্যাহত রাখা সবার জন্য কল্যাণকর। এ অভিযানের মাধ্যমে আমরা আঙ্গিনার ময়লা-আর্বজনাই শুধু পরিস্কার করবো না, আমাদের হৃদয়ের ময়লাও পরিস্কার করবো। আমরা দুর্নীতি করবো না, অন্যায় দেখলে সহ্যও করবো না। আমরা সংঘবদ্ধভাবে সম্ভব না হলেও একা একা হলেও যেখানে ময়লা আবর্জনা দেখব, তা পরিস্কার করব। এতে আমাদের পরিবেশ সুন্দর এবং সুষ্ঠু থাকবে।

লায়ন্স ক্লাব অব ফেনী মুহুরীর সভাপতি লায়ন মুহাম্মদ আবু তাহের ভ‚ঁইয়ার সভাপতিত্বে এবং সেক্রেটারী লায়ন মোর্শেদ হোসেনের সঞ্চালনায় এই সময় উপস্থিত ছিলেন ফেনী জেলা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) মামুনুর রশিদ, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবদুর রহিম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ আবু হান্নান, যুগ্ম জেলা জজ অসীম কুমার দে, সিনিয়র সহকারী জজ মনীষা মহাজন, সিনিয়র সহকারী জজ তাহমিনা আফরোজ চৌধুরী, সিনিয়র সহকারী জজ জি.এম.ফারহান ইসতিয়াক, সহকারী জজ সৈয়দা মোসাদ্দেকা, সহকারী জজ জান্নাতুল আদন শিরিন, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসান।

ফেনীর লায়ন্স ক্লাবের পক্ষে উপস্থিত ছিলেন লায়ন্স ডিস্ট্রিক্ট ৩১৫ বি২ এর কনসার্ন রিজিয়ন চেয়ারপারসন লায়ন রুহুল আমিন ভ‚ঁঞা, রিজিয়ন চেয়ারপারসন লায়ন ওমর ফারুক ভ‚ইয়া বেলাল, কনসার্ন জোন চেয়ারপার্সন লায়ন এ্যাডভোকেট নুরুল আমিন খান এবং লায়ন এ্যাডভোকেট নুরুল ইসলাম মজুমদার সোহাগ, লায়ন রফিকুল হক নিপু, লায়ন শহীদুল আলম ভ‚ঁঞা, লায়ন পার্থপাল চৌধুরী।

বিশ্বের সর্ববৃহৎ আন্তর্জাতিক সেবাম‚লক সংগঠন লায়ন্স ক্লাব কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফেনী লিও ক্লাবের সভাপতি লিও সৈয়দ আশ্রাফুল হক আরমান, সহসভাপতি লিও মোহাম্মদ ওয়াসিম, লিও মুরাদ হাসনাত রাফি, সেক্রেটারী লিও রাহাত আহমেদসহ ফেনী লিও ক্লাবের লিওবৃন্দ।

লায়ন্স ক্লাবের অক্টোবর সেবা সপ্তাহের দ্বিতীয়দিনে এই কর্মসূচী পালিত হল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *