আগুনে পুড়ে নিহত ফেনীর ৩ জনের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি, ২৬ সেপ্টেম্বর, ২০১৮

দণি আফ্রিকার নর্থওয়েষ্ট প্রভিন্সের ব্রিটস শহরের নিজ দোকানে আগুনে পুড়ে দগ্ধ হওয়া ফেনীর সোনাগাজী ও দাগনভূঁইয়ার একই পরিবারের দুইজনসহ তিন জনের দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৬ সেপ্টম্বর) সকাল ১০টায় ও দাগনভূঁইয়া উপজেলার ফাজিলের ঘাট গোবিন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা শেষে দুই সহোদর ও তাদের মামার মরদেহ দাফন করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার বাদ জোহর দণি আফ্রিকার নর্থওয়েষ্ট প্রভিন্সের ব্রিটস শহরের লোডিয়ামের বিলাল মসজিদে তাদের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়।

উল্ল্যে, গত শনিবার (২০ অক্টোবর) ভোরে আফ্রিকার নর্থ ওয়েস্ট প্রদেশের ব্রিটস শহরে একটি দোকানে অগ্নিকান্ডে চার বাংলাদেশির মৃত্যু হয়। এদের মধ্যে তিনজনই ছিল একই পরিবারের। তাদের বাড়ি ফেনীর সোনাগাজী ও দাগনভূঁঞা উপজেলায়। নিহত চারজন হলেন- ফেনীর দাগনভূঞা পৌরসভার ৫ নং ওয়ার্র্ডের বজলের রহমান খানের ছেলে মমিনুল হক (৫০), সোনাগাজী উপজেলার চর মজলিশপুর গ্রামের আবুল খায়ের ছেলে আনোয়ার হোসেন (৩২) ও মোশাররফ হোসেন (২৫) এবং জামালপুরের মোহাম্মদ ইব্রাহীম। আনোয়ার ও মোশাররফ সম্পর্কে মমিনুলের ভাগ্নে। তারা ৯-১০ বছর ধরে সেখানে ব্যবসা করছিলেন। নিহত অপরজনের বাড়ি জামালপুরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *