আগামী এক সাপ্তহের মধ্যে মেয়র পদে শপথ নেবেন স্বপন মিয়াজী

নিজস্ব প্রতিনিধি :

ফেনী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে সরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। এ-সংক্রান্ত গেজেট গতকাল সোমবার প্রকাশ করেছে নির্বাচন কমিশন। জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো: নাছির উদ্দিন পাটওয়ারী গেজেট প্রকাশের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৩০ জানুয়ারি ফেনী পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ১৮টি ওয়ার্ডের ৪৫টি কেন্দ্রের ফলাফলে নজরুল ইসলাম স্বপন মিয়াজী নৌকা প্রতীকে পেয়েছেন ৬৯ হাজার ৩শ ৯ ভোট। নিকটতম প্রতিদ্বন্ধী আলাল উদ্দিন আলাল ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১ হাজার ৯শ ৬৯ ভোট। অপর প্রার্থী এনডিএম এর তরিকুল ইসলাম সিংহ প্রতীকে ৩শ ২০ ভোট, ইসলামী আন্দোলনের গোলামুর রহমান আজম হাতপাখা প্রতীকে ২শ ৫১ ভোট, জাতীয় পার্টির ইয়ামিন হাসান ইমন লাঙ্গল প্রতীকে ২শ ১০ ভোট পেয়েছেন। ৯১ হাজার ৬৬২ ভোটের মধ্যে ৭২ হাজার ৬৫৩ ভোট কাস্ট হয়েছে। বাতিল হয়েছে ৬১৪ ভোট। নির্বাচনে নজরুল ইসলাম স্বপন মিয়াজী ছাড়া মেয়র পদে অন্য সব প্রার্থী জামানত হারিয়েছেন।

সাধারণ ও সংরক্ষিত নারী সদস্য পদে ভোটগ্রহণ হয়। বিনাপ্রতিদ্বন্ধীতায় ১নং ওয়ার্ডে আশ্রাফুল আলম গীটার, ২নং ওয়ার্ডে লুৎফুর রহমান খোকন হাজারী, ৩নং ওয়ার্ডে কোহিনুর আলম, ৪নং ওয়ার্ডে সাহাব উদ্দিন তসলিম, ৫নং ওয়ার্ডে জয়নাল আবদীন লিটন, ৬নং ওয়ার্ডে আবুল কালাম, ৯নং ওয়ার্ডে মো: সাইফুল ইসলাম তানজীম, ১১নং ওয়ার্ডে গোলাম মেহেদী আলম চৌধুরী রুবেল, ১৩নং ওয়ার্ডে নাসির উদ্দিন খান, ১৬নং ওয়ার্ডে আমির হোসেন বাহার, সংরক্ষিত ১, ২ ও ৩নং ওয়ার্ডে হাছিনা আক্তার নিঝুম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে মোসাম্মৎ জেসমিন আক্তার, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে সেলিনা চৌধুরী সেলি, ১০, ১১ ও ১২নং ওয়ার্ডে ফেরদৌস আরা, ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ডে ফেরদৌস আরা বেগম নির্বাচিত হন। ভোটাভুটিতে ৭নং ওয়ার্ডে বাহার উদ্দিন বাহার, ৮নং ওয়ার্ডে মো: মফিজ উল্যা কোম্পানী, ১০নং ওয়ার্ডে খালেদ খান, ১২নং ওয়ার্ডে হারুন অর রশিদ মজুমদার, ১৪নং ওয়ার্ডে নুরুল আলম দিদার, ১৫নং ওয়ার্ডে মাহবুবুল হক, ১৭নং ওয়ার্ডে মোহাম্মদ মানিক, ১৮নং ওয়ার্ডে সাইফুর রহমান, সংরক্ষিত ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ডে মঞ্জু রানী দেবী নির্বাচিত হন।

নবনির্বাচিত মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক। গেজেট প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, গেজেট প্রকাশের এক সপ্তাহের মধ্যেই তিনি মেয়র হিসেবে শপথ নেবেন বলে আশা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *