আওয়ামীলীগকে বাদ দিয়ে জাতীয় ঐক্য হবে না>ফেনীতে ওবায়দুল কাদের

ফেনী জেলা প্রতিনিধি,২২ সেপ্টেম্বও,২০১৮

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ স¤পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন আওয়ামীলীগ কে বাদ দিয়ে বাংলাদেশে কোন জাতীয় ঐক্য হবে না, জনগনের ভালবাসার এ দলকে বাদ দিয়ে যারা দেশে জাতীয় ঐক্যের স্বপ্ন দেখছেন তারা বোকার স্বর্গে বসবাস করছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শনিবার বিকাল সাড়ে ৫টায়( ২২ সেপ্টেম্বর) ফেনী শহরের ট্রাংক রোড় শহীদ মিনারে আয়োজিত জনসভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বিকম সভাপতিত্বে এ সময় তিনি প্রধান অতিথি আরো বলেন, বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে বিএনপি। নেতা নাই, কর্মী নাই, সমর্থক নাই শুধু আছে ফাঁকা বুলি। ১০ বছরেও ১০মিনিট আন্দোলন করতে পারেনি। তাদের ঈদের পর আর আসেনা। এসময় তিনি আরো বলেন, জাতি সংঘে বিএনপির নিমন্ত্রণ ভ‚য়া। পাঁচ বারের দূর্নীতিতে চ্যা¤িপয়ন দল তারা। বিএনপিকে মতায় দেখতে চায়না দেশের জনগন।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জনসভায় আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য মোশাররফ হোসেন, আবদুল মতিন খসরু ,যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবদুস সবুর, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম ও উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়াসহ কেন্দ্রীয় নেতারা অংশ নেন।

এ ছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফেনীর ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, সংরতি মহিলা আসনের সাংসদ জাহানারা বেগম সুরমা, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরীসহ জেলা নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *