অফিসার্স ক্লাব আয়োজিত টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিনিধি,

ফেনীতে মহান বিজয় দিবস উপলক্ষ্যে অফিসার্স ক্লাব আয়োজিত টেনিস ও ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করা হয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) রাত ৮টায় অফিসার্স ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের নিজাম উদ্দিন হাজারী।

জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামানের সভাপতিত্বে ও ফেনী সরকারি কলেজের সহকারী অধ্যাপক হাবিবুর রহমানের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসেন, পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী।

টেনিস ও ব্যাডমিন্টন টুর্নামেন্টের লন টেনিস (এ গ্রুপে) বিজয়ী হন ব্যবসায়ী মোঃ রিয়াজুল হক ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিন আহমেদ, রানার্স আপ হন ফেনী সরকারি কলেজের সহকারী অধ্যাপক হাবিবুর রহমান ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুর রহিম। লন টেনিস বি গ্রুপে চ্যাম্পিয়ন হন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান ও পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী। রানার্স আপ হন পিডিবি’র নির্বাহী প্রকৌশলী শহিদুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম।

ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন হয়েছেন ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ও আনন্দপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুন মজুমদার। রানার্স আপ হয়েছেন ডাঃ জুবায়ের ইবনে খায়ের ও ডাঃ জুলফিকার হাসান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাঃ সুমনী আক্তার, নিজাম উদ্দিন হাজারীর সহধর্মিনী নুরজাহান বেগম, ফেনী লেডিস ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসকের সহধর্মিনী সেলিনা আক্তার ববি, ফেনী জেলার পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী ও পুলিশ সুপারের সহধর্মীনি তাসলিমা রহমানসহ সরকারি বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিরা।

মহান বিজয় দিবসকে ঘিরে এ টুর্নামেন্টের আয়োজনকে ব্যতিক্রমী বললেন নিজাম উদ্দিন হাজারী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, অফিসার্স ক্লাবের সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতি অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলেছে। অফিসার্স ক্লাবের উন্নয়নে নিজ প্রচেষ্টা অব্যাহত রাখার কথা জানান সাংসদ।

এসময় অফিসার্স ক্লাবের উন্নয়নে জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামানের ভূমিকার কথা উল্লেখ করে সাংসদ বলেন, তিনি ফেনীতে যোগদান করার পরে জেলা প্রশাসনের বিভিন্ন দায়িত্বের মধ্যেও অফিসার্স ক্লাবে নিয়মিত সময় দিয়েছেন এবং অফিসার্স ক্লাবের বিভিন্ন উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন ।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, জেলার যেকোনো উন্নয়ন কিংবা সমস্যা সমাধানে অগ্রণী ভূমিকা রাখে অফিসার্স ক্লাব। এ ক্লাবে যারা নিয়মিত খেলাধুলা কিংবা অবসর সময় ব্যয় করেন তারা নিজেদের মধ্যে জেলার অনেক গুরুত্বপূর্ণ বিষয় সহজে আলাপ করে নিতে পারেন।

তিনি আরও বলেন, অবকাঠামো ও সৌন্দর্য্যরে দিক থেকে ফেনী অফিসার্স ক্লাব অন্যান্য জেলার ক্লাবগুলো অনেকটা পিছিয়ে আছে। অফিসার্স ক্লাবকে আরো সুন্দর করে সাজিয়ে তুলতে আমরা চেষ্টা করে যাচ্ছি। সেজন্য জনপ্রতিনিধিদের সহযোগিতা কামনা করেন তিনি।

পুলিশ সুপার বলেন, বিজয় দিবস উপলক্ষ্যে ফেনী অফিসার্স ক্লাবের আয়োজন একটি পারিবারিক পুনর্মিলনীতে রূপ নিয়েছে। জেলায় সরকারি চাকুরিরত কর্মকর্তাদের জন্য এটি একটি চমৎকার আয়োজন। পরিবারের সদস্যদেরকে নিয়ে ভালো কিছু সময় কাটানোর সুযোগ পাওয়া যায়। এমন আয়োজন করার জন্য ক্লাবের সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

সিভিল সার্জন মীর মোবারক হোসেন বলেন, অফিসার্স ক্লাবে এ জাতীয় অনুষ্ঠানগুলো প্রশাসনের বিভিন্ন দায়িত্বে থাকা কর্মকর্তাদের সাথে যোগাযোগ ও বিনিময়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

আলোচনা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। এর আগে ফেনীর স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *